মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Marie Stopes Job Circular 2022

মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ : Marie Stopes Job Circular 2020। মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে মেরী স্টোপস বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা মেরী স্টোপস এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং মেরী স্টোপস প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক মেরী স্টোপস এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

এক নজরে দেখুন মেরী স্টোপস প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

মেরী স্টোপস ইন্টারন্যাশনাল একটি আন্তর্জাতিক বেসরকারি সংস্থা, যা বিশ্বের ৩৭ টি দেশে গর্ভনিরোধক ও নিরাপদ গর্ভপাত পরিষেবা সরবরাহ করে। মেরী স্টোপস ইন্টারন্যাশনাল একটি প্রতিষ্ঠান হিসেবে গর্ভপাতের পক্ষে কাজ করে এবং যুক্তরাজ্যসহ যেখানে এটি বৈধ, সেইসব দেশেও এর কার্যক্রম রয়েছে। বিভিন্ন যৌন পরামর্শ দেওয়া, ভেসেক্সটোমি এবং গর্ভপাত সহ বিভিন্ন দেশে যৌন ও প্রজনন স্বাস্থ্যসেবা পরিষেবা সরবরাহ করে প্রতিষ্ঠানটি।

মেরী স্টোপস বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.msichoices.org

আপনি কি ইন্টারনেটে মেরী স্টোপস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? মেরী স্টোপস নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে মেরী স্টোপস এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

মেরী স্টোপস চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ মেরী স্টোপস
পদের নামঃ ফিল্ড কো-অর্ডিনেটর
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.msichoices.org
আবেদনের শেষ সময়ঃ
28 Nov 2020

মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেমেরী স্টোপস জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বিডি জবস ডট কমে প্রকাশিত মেরী স্টোপস নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/WWWbdjobs” width=”100%” height=”550″]

মেরী স্টোপস চাকরির আবেদন পদ্ধতি – www.msichoices.org

আপনি কি মেরী স্টোপস প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”www.msichoices.org” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

সরকারি চাকরির খবর, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২০, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বি ডি জব, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2020, all govt jobs, all job circular, bd government job circular 2020, bdjobstoday, chakrir khobor 2020 today, new govt job circular, new job circular, recent govt job circular, sarkari job

মেরী স্টোপস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি,মেরী স্টোপস নিয়োগ,মেরী স্টোপস বাংলাদেশ,marie stopes bangladesh job circular 2020,marie stopes bd job circular,marie stopes job circular

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment