পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। Municipality office job circular 2022

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১।পৌরসভা বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ব্যবস্থার শহর এলাকার সরকার এর মধ্যে নিম্ন স্তরের প্রশাসনিক এলাকা। সম্প্রতি পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে।সুতরাং পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য Municipality office job circular 2021 প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

পৌরসভা কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: লাইসেন্স পরিদর্শক/সহকারী কর আদায়কারী/টিকাদানকারী/ট্রাক চালক/
পদ সংখ্যা: ৪১
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ১০,২০০-২৪,৬৮০/ ৯,৩০০-২২,৪৯০ টাকা

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-Municipality office job circular 2021

আপনি কি ইন্টারনেটে পৌরসভা কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? পৌরসভা কার্যালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

গাবতলী পৌরসভা কার্যালয় 

 ভিজিট করুনঃ www.shahzadpur.org

পৌরসভা কার্যালয়ের গঠনঃ

পৌরসভা গঠনের জন্য চারটি বৈশিষ্ট্য বা যোগ্যতা অবশ্যই থাকতে হবেঃ

১। তিন-চতুর্থাংশ লোক অকৃষিজ পেশায় নিয়োজিত থাকবে,
২। শতকরা ৩৩ ভাগ ভূমি হবে অকৃষিজ প্রকৃতির
৩।জনসংখ্যার ঘনত্ব প্রতি বর্গ কিলোমিটারে গড়ে এক হাজার পাচশত জনের কম হবেনা এবং
৪। এলাকার মোট জনসংখ্যা ৫০ হাজারের কম হইবে না।

পৌরসভার মূল দায়িত্ব হইবেঃ

১।স্ব-স্ব এলাকাভুক্ত নাগরিকগণের এই আইন ও অন্যান্য আইনের দ্বারা প্রতিষ্ঠিত বিধান অনুসারে সকল প্রকার নাগরিক সুবিধা প্রদান করা;

২। পৌর প্রশাসন ও সরকারি কর্মকর্তা ও কর্মচারীগণের মধ্যে সমন্বয় সাধন এবং সমন্বিত কার্যক্রম গ্রহণ করা;

৩। পৌর এলাকায় নাগরিকগণের পৌরসেবা প্রদানের লক্ষ্যে অবকাঠামোগত উন্নয়ন, ইমারত নিয়ন্ত্রণসহ নগর উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করা;

৪। নাগরিক নিরাপত্তা ও জনশৃঙ্খলা রক্ষা করা৷

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ পৌরসভা কার্যালয়
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ সরকারি প্রতিষ্ঠান

Municipality office job circular 2021

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2021,ঝালকাঠি পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ভান্ডারিয়া পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,পাকুন্দিয়া পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,মনিরামপুর পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2021,ঝালকাঠি পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ভান্ডারিয়া পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,পাকুন্দিয়া পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,মনিরামপুর পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,pourashava karjaloy job circular,pourashava karjaloy niyog,municipality job circular 2021,স্থানীয় সরকার মন্ত্রণালয় নিয়োগ,স্থানীয় সরকার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,স্থানীয় সরকার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পৌরসভায় নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পৌরসভা চাকুরী বিধিমালা,স্থানীয় সরকার বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি,পৌরসভার নিয়োগ বিজ্ঞপ্তি,স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয়,যশোর পৌরসভা নিয়োগ,স্থানীয় সরকার বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment