২০২২ সালের সরকারি ছুটির তালিকা PDF (ডাউনলোড)

২০২২ সালের সরকারি ছুটির তালিকা খুঁজছেন? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলা সকল দরকারি তথ্য সরবরাহ করার জন্য আপনাদের সাথে আছে সব সময়। সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, ২০২২ খ্রিষ্টাব্দে বাংলাদেশের সকল সরকারি ও আধা-সরকারি অফিস এবং সংবিধিবদ্ধ, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত সংস্থাসমূহে নিম্নবর্ণিত ছুটি পালন করা হবে:

২০২২ সালের সরকারি ছুটির তালিকা দেখে নিন বিস্তারিত

বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়য় ২০২২ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ করেছে। ২০২২ সালের সকল সরকারি বেসরকারি এবং স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এই ছুটির আওতায় থাকবে। ছুটির বিস্তারিত দেখে নিন নিচের ইমেজ ফাইল থেকে। আর চাইলে পিডিএফ ফাইল ডাউনলোড করে রাখতে পারেন।

২০২২ সালের ছুটির তালিকা pdf

এখান থেকে ২০২২ সালের ছুটির তালিকার pdf দেখতে এবং ডাউনলোড করে নিতে পারবেন। আপনারা যারা চাকরি করেন বা ব্যবসায়ী বা অন্য যে কোন পেসার সাথে জড়িত, সরকারি ছুটির তালিকা সবার খুবই প্রয়োজনীয় একটা জিনিস। এই সরকারি ছুটির এই তালিকা দেখে আপনি হয়ত এই ২০২২ সালের পুরো প্লান করে ফেলতে পারবেন। সারা বছর কোথায় যাবেন কি করবেন বা কোন তারিখে ফ্যামিলি নিয়ে ঘুরতে যাবেন। আগে থেকে ছুটির তারিখ জানা থাকলে আপনি সে অনুজায়ী প্লান করতে পারবেন।

সরকারি ছুটির ক্যালেন্ডার 2022

সরকারি/বেসরকারি মাধ্যমিক ও নিম্নমাধ্যমিক বিদ্যালয়সমূহের ২০২২ শিক্ষাবর্ষের ছুটির লিস্ট ও শিক্ষাপঞ্জি অনুমোদন

 

মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের ছুটির তালিকা

মাধ্যমিক বিদ্যালয়ের ছুটির তালিকা অনুযায়ী দেশের সকল মাদ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এবং কর্মকর্তা কর্মচারী শিক্ষক গন এই ছুটি ভোগ করতে পারবেন।

See also  বাংলাদেশে করোনার সর্বশেষ খবর দেখুন ( করোনা ভাইরাস লাইভ আপডেট )

২০২২ সালের শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা pdf

 

২০২২ সালের সরকারি ছুটির তালিকা

সরকারি ছুটির তালিকা ২০২২ সরকারি ছুটির তালিকা ২০২২ সরকারি ছুটির তালিকা ছুটির তালিকা ২০২২

একজন কর্মচারীকে তার নিজ ধর্ম অনুযায়ী বছরে অনধিক মােট ০৩(তিন) দিনের ঐচ্ছিক ছুটি ভােগ করার অনুমতি প্রদান করা যেতে পারে এবং প্রত্যেক কর্মচারীকে বছরের শুরুতে নিজ ধর্ম অনুযায়ী নির্ধারিত ০৩(তিন) দিনের ঐচ্ছিক ছুটি ভােগ করার জন্য উপযুক্ত কর্তৃপক্ষের পূর্বানুমােদন গ্রহণ করতে হবে। সাধারণ ছুটি, নির্বাহী আদেশে সরকারি ছুটি ও সাপ্তাহিক ছুটির সাথে যুক্ত করে ঐচ্ছিক ছুটি ভােগ করার অনুমতি দেয়া যেতে পারে। 

যে সকল অফিসের সময়সূচি ও ছুটি তাদের নিজস্ব আইন-কানুন দ্বারা নিয়ন্ত্রিত হয়ে থাকে অথবা যে সকল অফিস, সংস্থা ও প্রতিষ্ঠানের চাকরি সরকার কর্তৃক অত্যাবশ্যক হিসেবে ঘােষণা করা হয়েছে সেক্ষেত্রে সংশ্লিষ্ট অফিস, সংস্থা ও প্রতিষ্ঠান নিজস্ব আইন-কানুন অনুযায়ী জনস্বার্থ বিবেচনা করে এ ছুটি ঘােষণা করবে।

সরকারি ছুটির তালিকা pdf ডাউনলোড করুন এখান থেকে

২০২২ সালের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা

সরকারি ছুটির তালিকা ২০২২ pdf

সরকারি ছুটির তালিকা ২০২২ pdf দেখুন এখান থেকে

যে সম্পর্কিত লেখা এখানে খুজে পাবেনঃ সরকারি ছুটির তালিকা ২০২২, ২০২২ সালের শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা pdf, ছুটির তালিকা ২০২২, ২০২২ সালের সরকারি ছুটির তালিকা, সরকারি ছুটির তালিকা ২০২২ pdf, ২০২২ সালের সরকারি ছুটির তালিকা pdf, sorkari chutir talika 2022, সরকারি ক্যালেন্ডার ২০২২, সরকারী ছুটির তালিকা ২০২২, সরকারি ছুটির তালিকা ২০২২ ক্যালেন্ডার

Leave a Comment