শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ।https://mole.gov.bd/ওয়েবসাইটের মাধ্যমে শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয়। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Ministry of Labour and Employment Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা https://mole.gov.bd/ প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর/অফিস সহায়ক/ক্যাশ সহকারী/ক্যাশ সরকার
পদ সংখ্যা:১২
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেনী বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ১১,০০০-২৬,৫৯০/১০,২০০-২৪,৬৮০/৯,৩০০০-২২,৪৯০/৮,২৫০-২০,০১০ টাকা

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://mole.gov.bd/

আপনি কি ইন্টারনেটে শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয়
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://mole.gov.bd/

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 08 March 2021

আবেদনের শেষ সময়ঃ 08 April 2021

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় চাকরির আবেদন পদ্ধতি – https://mole.gov.bd/

আপনি কি শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে https://mole.gov.bd/ সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

আগ্রহী প্রার্থীরা http://mole.gov.bd/ ওয়েবসাইটে আবেদন ফরম পূরণ করে মহাপরিদর্শক, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, বিএফডিসি কমার্শিয়াল কমপ্লেক্স, ২৩-২৪ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫ বরাবর অফিস সময়ে ডাকযোগে পাঠাতে হবে।

১।Online আবেদনপত্রে প্রার্থী তাঁর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০ pixel) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

২।Online আবেদনপত্রে তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যেও সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে https://mole.gov.bd/ ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”https://mole.gov.bd/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় পরিচিতি

লক্ষ্য

শ্রমিক ও নিয়োগকর্তাদের মধ্যে ভাল শিল্প সম্পর্ক ও সম্পর্ক উন্নয়ন বজায় রাখার দ্বারা উৎপাদনশীল কর্মসংস্থান ও মানবসম্পদ উন্নয়নের মাধ্যমে বেকারত্ব ও দারিদ্র্য কমানোর জন্য.

উদ্দেশ্য

১।মাধ্যমে দারিদ্র্য কমানো কর্মসংস্থানের সুযোগ তৈরি করতে.

২।পাঠক প্রতিষ্ঠার মাধ্যমে আধা দক্ষ ও দক্ষ জনশক্তি তৈরি করতে.

৩।কর্মী ও নিয়োগকর্তার মধ্যে বন্ধুত্বপূর্ণ কাজর পরিবেশ তৈরি করে কারখানা উৎপাদনশীলতা উন্নয়ন.

৪।বিভিন্ন শিল্প এলাকায় শ্রমিকদের কল্যাণ নিশ্চিতকরণ.

৫।শ্রম আইন বাস্তবায়ন করা.

৬।শ্রমের ন্যূনতম মজুরি স্থিরকরণ.

৭।লেবার কোর্টের মাধ্যমে ন্যায়বিচার নিশ্চিতকরণ.

শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,শ্রম মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,শ্রম অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,শিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,শ্রম পরিদর্শক নিয়োগ বিজ্ঞপ্তি,জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,শ্রম মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট https://mole.gov.bd/ থেকে শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রালয় চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment