বেফাক পরীক্ষার রুটিন ২০২০ (BEFAQ Exam Routine 2020) প্রকাশিত হয়েছে। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ২০২০ সালের বেফাক পরীক্ষার রুটিন প্রকাশ করেছে অফিসিয়াল ওয়েবসাইট www.wifaqbd.org এর মাধ্যমে। প্ল্যানেট বাংলার পাঠক দের জন্য এখানে বেফাক পরীক্ষার রুটিনের ছবি, পিডিএফ ফাইল সহ বিস্তারিত উল্লেখ করা হল।

৪৩ তম বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বেফাক পরীক্ষার ফলাফল দেখুন এখান থেকে

Befaqul Madarisil Arabia Bangladesh Befaq Exam Routine 2020: বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাক পরীক্ষার রুটিন ২০২০ প্রকাশ করেছে। বেফাক রুটিন প্রকাশিত হয়েছে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের ওয়েবসাইট www.wifaqbd.org। বেফাক রুটিন ২০২০ বিস্তারিত দেখুন এখান থেকে।

আপনি কি Befaq Exam Routine 2020 খুঁজছেন? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। এই সাইটের মাধ্যমে আমরা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের বেফাক রুটিন ২০২০ সহ সকল তথ্য অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হওয়া মাত্র এখানে বিস্তারিত বর্ণনা করা হবে। তাই আপনার বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের যে কোন রেজাল্ট রুটিন সহ যে কোন তথ্য পেতে আমাদের সাইট ভিজিট করতে পারেন।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাক পরীক্ষার রুটিন ২০২০

Contents

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অফিশিয়াল ওয়েবসাইট www.wifaqbd.org তে রুটিন বা রেজাল্ট প্রকাশিত হবার পরে এখানে প্রকাশ করা হয়েছে। তাই আপনি যদি ২০২০ সালের BEFAQ পরীক্ষার রুটিন ২০২০ পেতে চান তাহলে নিচের নিয়ম অনুসরণ করুন।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের প্রকাশিত বেফাক রুটিন ২০২০ অনুযায়ী এবছর বেফাক পরীক্ষা শুরু হচ্ছে ২৮শে মার্চ এবং শেষ হবে ৪ঠা এপ্রিল ২০২০। এছাড়া এ বছর সাধারন শিক্ষা বোর্ডের এইচ এস সি পরীক্ষা শুরু হচ্ছে ১লা এপ্রিল থেকে। চাইলে এখান থেকে এইচ এস সি পরীক্ষার রুটিন দেখতে এবং ডাউনলোড করে নিতে পারবেন।

সাধারন শিক্ষা বোর্ডের এইচ এস সি পরীক্ষার রুটিন ২০২০



 

Befaqul Madarisil Arabia Bangladesh Befaq Exam Routine 2020

বেফাক পরীক্ষার রুটিনের সার-সংক্ষেপ

বেফাক পরীক্ষার রুটিন প্রকাশ ৪/৩/২০২০
পরীক্ষার সময় সকাল ৯টা থেকে ১২টা এবং বিকাল ২ টা থেকে ৫টা
লিখিত পরীক্ষা শুরু ২৮/৩/২০২০
লিখিত পরীক্ষা শেষ
৪/৪/২০২০
বেফাক পরীক্ষার রেজাল্ট প্রকাশ জুন মাসে

 

বেফাক  রুটিন দেখুন ( রুটিন ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে বেফাকএক্সাম রুটিন খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের শিক্ষার্থী ভিজিটরদের জন্য সকল পরীক্ষার রুটিন এবং রেজাল্ট এর বিস্তারিত প্রকাশ করে

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ৪৩তম কেন্দ্রীয় পরীক্ষার সময়সূচী- ১৪৪১হি/১৪২৬বাং/২০২০ইং (বালক)

বেফাক পরিক্ষাররুতিন ২০২০


বেফাক রুটিন পিডিএফ ডাউনলোড

আপনি যদি বেফাক রুটিন পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে পরীক্ষার রুটিনের পিডিএফ ফাইলটি দেখে নিন।

বেফাক রুটিন ২০২০

ডাউনলোড রুটিন (বালক)



বেফাক পরীক্ষার রুটিন প্রকাশের তারিখ: ৪/৩/২০২০

বেফাক পরীক্ষার পরীক্ষা শুরুর তারিখ: ১৭/৪/২০২০

বেফাক পরীক্ষার পরীক্ষা শেষ তারিখ: ৬/৬/২০২০

 

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের বেফাক পরীক্ষার রুটিন ডাউনলোড পদ্ধতি – www.wifaqbd.org

বেফাক ওয়েবসাইটে প্রকাশিত বেফাক পরীক্ষার রুটিনের পিডিএফ এখানে উল্লেখ করা হল। তাই আপনি চাইলে উপরে ডাউনলোড লিংক থেকে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের বেফাক পরীক্ষার রুটিন ডাউনলোড করে নিতে পারবেন।



বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের বেফাক পরীক্ষার্থীদের জন্য বিশেষ দিক নির্দেশনা

  • চাঁদের তারিখের সাথে ইংরেজি তারিখের অমিল দেখা দিলে ইংরেজি তারিখ ই চূড়ান্ত হবে।
  • পরীক্ষা প্রতিদিন সকাল ৯ টা থেকে ১২ঃ৩০ মি পর্যন্ত হবে।
  • শুক্রবারে পরীক্ষা ৮ টায় শুরু হয়ে ১১ঃ৩০ পর্যন্ত চলবে।

চাকরি প্রার্থীদের জন্য প্ল্যানেট বাংলার চাকরির বিভাগের নিয়মিত দেখতে এবং চাকরির খবর জানতে চাকরির পাতা planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

 

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের রুটিন ২০২০, Befaq Routine 2020, বেফাকের রুটিন ২০২০, Befaqul Madarisil Arabia Bangladesh Befaq exam routine 2020, Befaq Exam Routine 2020.

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

planetbangla.com

 

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি