বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) নিয়োগ বিজ্ঞপ্তি

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। www.bksp.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিকেএসপি। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বিকেএসপি প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং বিকেএসপি জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – BKSP Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা www.bksp.gov.bd /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন। বিকেএসপি চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট www.bksp.gov.bd মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.bksp.gov.bd

আপনি কি ইন্টারনেটে বিকেএসপি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বিকেএসপি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বিকেএসপি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম:সিনিয়র গবেষণা কর্মকর্তা,প্রভাষক, কোচ,স্টোর কিপার,গাড়ি চালক
পদ সংখ্যা:
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: – টাকা

বিকেএসপি চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বিকেএসপি
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bksp.gov.bd

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বিকেএসপি জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 25 December 2020

আবেদনের শেষ সময়ঃ 24 January 2021

বিকেএসপি চাকরির আবেদন পদ্ধতি – www.bksp.gov.bd

আপনি কি বিকেএসপি প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে www.bksp.gov.bd সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে www.bksp.gov.bd ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। অনলাইন আবেদনের ক্ষেত্রে টেলিটকের মাধ্যমে আবেদনে ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হয়। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে www.bksp.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”www.bksp.gov.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

এক নজরে দেখুন প্রতিষ্ঠান পরিচিতি

১৯৮৬ সালের ১৪ এপ্রিল প্রতিষ্ঠানটিরআনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এরপর থেকেই বিকেএসপিসর্বোচ্চ একাগ্রতার সাথে উচ্চমানের খেলোয়াড়তৈরির কাজে নিরলস ভাবে নিবেদিত রয়েছে।বিকেএসপি পরিচালনার জন্য ১০ সদস্য বিশিষ্ট১টি পরিচালনা পর্ষদ রয়েছে, মাননীয় যুব ও ক্রীড়াপ্রতিমন্ত্রী পরিচালনা পর্ষদের সভাপতি। শুরু থেকেঅদ্যাবধি বিকেএসপি’র প্রশিক্ষণার্থীরাঅসংখ্যবার দেশের জন্য গৌরব বয়ে আনতে সক্ষমহয়েছে।

বিকেএসপি জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বিকেএসপি এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

Bksp নিয়োগ বিজ্ঞপ্তি,বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,Bksp নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বিকেএসপিতে নিয়োগ ২০২১,Bksp নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বিকেএসপিতে ভর্তির নিয়ম,বিকেএসপি ভর্তি বিজ্ঞপ্তি ২০২১,আমি বিকেএসপিতে ভর্তি হতে চাই,bksp job circular 2021,bksp admission 2021,bksp admission circular 2021,pksf job circular 2020,bksp job application form,www.bksp.gov.bd admission 2021,bksp admission 2021 circular,bksp logo

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট www.bksp.gov.bd থেকে বিকেএসপি চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment