বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২২

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । www.bsc.gov.bd  ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ শিপিং কর্পোরেশন। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ শিপিং কর্পোরেশন প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং বাংলাদেশ শিপিং কর্পোরেশন জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Bangladesh Shipping Corporation Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা bsc.teletalk.com.bd /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন। বাংলাদেশ শিপিং কর্পোরেশন চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট bsc.teletalk.com.bd মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.bsc.gov.bd

আপনি কি ইন্টারনেটে বাংলাদেশ শিপিং কর্পোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বাংলাদেশ শিপিং কর্পোরেশন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম:মহাব্যবস্থাপক (জাহাজ মেরামত),মহাব্যবস্থাপক (ডিপিএ এন্ড সিএসও,উপ-মহাব্যবস্থাপক(কার্গো সুপারভিশন এন্ড অপারেশন,মহাব্যবস্থাপক(ওয়ার্কশপ)
পদ সংখ্যা: ০৪।
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা:প্রথম শ্রেনীর ক্যাপ্টেন্সি সার্টিফিকেট/ প্রথম শ্রেনীর ইঞ্জিনিয়ারিং অফিসার।
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ৬৪,০০০-৭৪,৮০০

বাংলাদেশ শিপিং কর্পোরেশন চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ শিপিং কর্পোরেশন
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bsc.gov.bd

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বাংলাদেশ শিপিং কর্পোরেশন জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

Bangladesh Shipping Corporation BSC Job Circular 2021

Source: Azadi, 04 January 2021

Application Deadline: 18 January 2021

Source: Jugantor, 03 December 2020

Application Deadline: 31 December 2020

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

এক নজরে প্রতিষ্ঠান  পরিচিতি

বাংলাদেশ শিপিং কর্পোরেশন হচ্ছে বাংলাদেশের রাষ্ট্র-মালিকানাধীন একটি স্বশাসিত কর্পোরেশন। এটি কিছু জাহাজ ও তেলবাহী টেঙ্কার, এবং আরো সমুদ্রগামী জাহাজকেও সনদ প্রদান করে।বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি) বাংলাদেশ এবং বর্হিবিশ্বের মাঝে খাদ্যশস্য, জ্বালানি, ভোজ্য তেল, পোশাক, প্রক্রিয়াজাতকরণ খাদ্য, চা, চামড়া, রাসায়নিক দ্রব্যসহ কনটেইনারজাত যে কোন মালামাল আমদানি ও রপ্তানির উদ্দেশ্যে প্রতিষ্ঠিত রাষ্ট্রীয় সংস্থা। ১৯৭২ সালের ৫ ফেব্রুয়ারি রাষ্ট্রপতির আদেশ বলে সংস্থাটি প্রতিষ্ঠিত হয়। মালামাল আমদানি ও রপ্তানির ক্ষেত্রে জাহাজ ও জলযোগাযোগ সবচেয়ে সাশ্রয়ী এবং সহজলভ্য।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

Application Source: Azadi, 04 January 2021

Application Deadline: 18 January 2021

বাংলাদেশ শিপিং কর্পোরেশন চাকরির আবেদন পদ্ধতি – bsc.teletalk.com.bd

আপনি কি বাংলাদেশ শিপিং কর্পোরেশন প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে bsc.teletalk.com.bd সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে bsc.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। অনলাইন আবেদনের ক্ষেত্রে টেলিটকের মাধ্যমে আবেদনে ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হয়। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে bsc.teletalk.com.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”bsc.teletalk.com.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

বাংলাদেশ শিপিং কর্পোরেশন জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ শিপিং কর্পোরেশন এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২১,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২1,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ প্রশ্ন,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন,bangladesh shipping corporation job circular 2021,bd shipping corporation job circular,bangladesh shipping corporation bsc job circular apply 2021 – bsc gov bd,bangladesh shipping corporation job,শিপে চাকরি,বাংলাদেশ শিপিং কর্পোরেশন এ বিভিন্ন পদে নিয়োগ,বাংলাদেশ শিপিং কর্পোরেশন এর বেতন,বাংলাদেশ শিপিং কর্পোরেশন চট্টগ্রাম,বাংলাদেশ শিপিং কর্পোরেশন জব

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট www.bsc.gov.bd থেকে বাংলাদেশ শিপিং কর্পোরেশন চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment