বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২০।বাংলাদেশ শিপিং কর্পোরেশন হচ্ছে বাংলাদেশের রাষ্ট্র-মালিকানাধীন একটি স্বশাসিত কর্পোরেশন। এটি কিছু জাহাজ ও তেলবাহী টেঙ্কার, এবং আরো সমুদ্রগামী জাহাজকেও সনদ প্রদান করে।সম্প্রতি বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২০ প্রকাশ করেছে। সুতরাং বাংলাদেশ শিপিং কর্পোরেশন  চাকরির বিজ্ঞপ্তি ২০২০ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃ মহাব্যবস্থাপক(জাহাজ মেরামত,ডিপিএ এন্ড সিএসও,ওয়ার্কশপ,চার্টারিং)

পদের সংখ্যাঃ ০৪

বেতনঃ ৬৪,০০০-৭৪,৪৮০।

বেতনঃ প্রথম শ্রেনীর কম্পিটেন্সি সার্টিফিকেট

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ  প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২০

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২০

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

বাংলাদেশ শিপিং কর্পোরেশন হচ্ছে বাংলাদেশের রাষ্ট্র-মালিকানাধীন একটি স্বশাসিত কর্পোরেশন। এই শিপিং কর্পোরেশনটি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের পরে রাষ্ট্রপতির ১০ নম্বর আদেশবলে ৫ই ফেব্রুয়ারি, ১৯৭২-এ এটি প্রতিষ্ঠা করা হয়।শিপিং কর্পোরেশনের প্রতিষ্ঠার পরপরই বাংলার দূত এবং বাংলার সম্পদ নামের দুটো সমুদ্রগামী জাহাজ বিএসসিতে সংযোজিত হয়। তারপর থেকে বিএসসি এ যাবত সর্বমোট ৩৮টি জাহাজ সংগ্রহ করে। তবে জাহাজের স্বাভাবিক বয়সজনিত কারণে এবং বাণিজ্যিকভাবে অলাভজনক বিবেচিত হওয়ায় বিভিন্ন পর্যায়ে ২৫টি জাহাজ বিক্রি বা স্ক্র্যাপ করা হয়। বর্তমানে ১৩টি জাহাজের মিশ্র বহর নিয়ে বিএসসি সমুদ্রপথে বিশ্বব্যাপী বাংলাদেশের পতাকা বহন করছে।

ভিশন ও মিশন

ভিশন : জাতীয় পতাকাবাহী সংস্থা হিসেবে এ অঞ্চলে মূখ্য শিপিং কোম্পানিতে উন্নীত হওয়া এবং এ দেশের অর্থনৈতিক উন্নয়নে সহায়তা প্রদান।

মিশন : আন্তর্জাতিক নৌপথে নিরাপদ ও দক্ষ শিপিং সেবা প্রদান করাসহ এর সাথে সংশ্লিষ্ট ও সহযোগী সকল প্রকার কার্য সম্পাদন করার মাধ্যমে জাতীয় উন্নয়নে অবদান রাখা।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন  চাকরি বিজ্ঞপ্তি

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২০ এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২০,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ প্রশ্ন,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2020,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন ২০২০,বাংলাদেশ শিপিং কর্পোরেশন এ বিভিন্ন পদে নিয়োগ,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2020,bangladesh shipping corporation job circular 2020,chittagong shipping corporation job circular,ship job circular 2020,www.bsc.gov.bd apply online,bangladesh shipping corporation result,bangladesh shipping corporation exam question 2020,bangladesh shipping corporation tende