বাংলাদেশ প্রেস কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি। presscouncil job circular 2022

বাংলাদেশ প্রেস কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি।বাংলাদেশ প্রেস কাউন্সিল হল বাংলাদেশের একটি আধা বিচারবিভাগীয় সংস্থা, যা বাংলাদেশ প্রেস কাউন্সিল আইনের অধীন বাংলাদেশের সংবাদপত্র নিয়ন্ত্রণ ও বাক স্বাধীনতা রক্ষা করে।সম্প্রতি বাংলাদেশ প্রেস কাউন্সিল জব সার্কুলার  প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে।

১।পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রী।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য বাংলাদেশ প্রেস কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

বাংলাদেশ প্রেস কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ প্রেস কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের সময়সীমা: আগামী ২৭ সেপ্টেম্বর ২০২০

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র পূরণ করে তা সচিব, বাংলাদেশ প্রেস কাউন্সিল, ৪০ তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন করতে ভিজিট করুনঃ mopa.gov.bd

এক নজরে বাংলাদেশ প্রেস কাউন্সিল পরিচিতি

বাংলাদেশ প্রেস কাউন্সিল আইন ১৯৭৪ সালে পাশ হলেও ১৯৭৯ সালের ১৮ আগস্ট বাংলাদেশ প্রেস কাউন্সিল প্রতিষ্ঠিত হয়। ২০১৬ সালে বাংলাদেশ আইন কমিশন সুপারিশ করেছে যে প্রেস কাউন্সিলকে সাময়িকভাবে কোন সংবাদপত্র বন্ধ করার ক্ষমতা দেওয়া হবে। সংবাদপত্র ও সংবাদ সংস্থার মান বজায় রাখার ও সংশোধন, সংবাদপত্রের স্বাধীনতা সংরক্ষণ ও সুরক্ষার উদ্দেশ্যে বাংলাদেশ প্রেস কাউন্সিল প্রতিষ্ঠা করা হয়।

1979 সালে সংবাদপত্র ও সংবাদ সংস্থার মান বজায় রাখার ও সংশোধন, সংবাদপত্রের স্বাধীনতা সংরক্ষণ ও সুরক্ষার উদ্দেশ্যে বাংলাদেশ প্রেস কাউন্সিল প্রতিষ্ঠা করা হয়। কাউন্সিল একটি কোসি-বিচার বিভাগীয় সংস্থা। কাউন্সিল প্রেস কাউন্সিল আইন, 1974 এর ধারা 1২ এর অধীন সংবাদপত্র বা সংবাদ সংস্থাগুলির বিরুদ্ধে অভিযোগগুলি নিষ্পত্তি করে। এছাড়া, আপিল বিভাগটি ধারা 9 এর অধীন ঘোষণার ঘোষণাপত্র প্রদান ও বাতিলকরণের ব্যর্থতার বিরুদ্ধে আপীল ক্ষেত্রটি নিষ্পত্তি করে। মুদ্রণ প্রেস এবং প্রকাশনা (ঘোষণাপত্র ও নিবন্ধন) আইন।1973 এর যথাক্রমে 20 টি। কাউন্সিলের মধ্যে দুই বছরের জন্য চেয়ারম্যান এবং চৌদ্দজন সদস্য রয়েছে।

presscouncil job circular 2020

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে  presscouncil job circular 2020 এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বাংলাদেশ প্রেস কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,bangladesh press council job circular 2020,bangladesh press council job circular,

 

চাকরির খবর,চাকরির খবর ২০২০,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা, চাকরির খবর, bd govt jobs, all jobs bd newspaper, চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর, চাকরির খবর প্রথম আলো, চাকরির বাজারআজকের চাকরির খবর, চাকরির ডাক, চাকরির পত্রিকাআজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, নিয়োগ বিজ্ঞপ্তি 2020, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২০ সরকারি,চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,সাপতাহিক চাকরির খবর.com,সপ্তাহিক চাকরির খবর

 

 

Leave a Comment