বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ বাংলাদেশের ২৯তম সরকারি বিশ্ববিদ্যালয়, যা ঢাকার মিরপুর সেনানিবাসে ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয়।সম্প্রতি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের  জন্য বিইউপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

১।পদের নামঃ উপ-সহকারী প্রোকৌশলী(সিভিল)

পদের সংখ্যাঃ ০১।

বয়সঃ সর্বোচ্চ ৫০ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান হইতে ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং হইতে হবে।

২।পদের নামঃ উপ-সহকারী প্রোকৌশলী(ইলেক্ট্রিক্যাল)

পদের সংখ্যাঃ ০১।

বয়সঃ সর্বোচ্চ ৫০ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান হইতে ডিপ্লোমা ইন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং হইতে হবে।

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

আপনি কি অনলাইনে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) নিয়োগ বিজ্ঞপ্তি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

Source: Prothom Alo, 27 November 2020

Application Deadline: 30  December 2020

Application Deadline: 15 October 2020 

আবেদন করতে ভিজিট করুনঃ www.bup.edu.bd/career

এক নজরে প্রতিষ্ঠান পরিচিতি

সশস্ত্র বাহিনীর শিক্ষা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটগুলির জন্য একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা দীর্ঘদিনের প্রয়োজন মনে হয়েছিল। জাতীয় সুরক্ষা, যুদ্ধ কৌশল, মেডিকেল, ইঞ্জিনিয়ারিং এবং উচ্চতর পড়াশোনার সাথে সম্পর্কিত প্রযুক্তি বর্তমানে প্রচুর চাহিদা রয়েছে। গতি বজায় রাখা এবং দ্রুত বিকাশকারী বিশ্বের সাথে সমান হতে, জাতীয় উচ্চতর অধ্যয়ন, গবেষণা আধুনিক জ্ঞানকে সক্ষম করে এবং শিক্ষা এবং অধ্যয়নের সুযোগ তৈরি করে এই বাধ্যবাধকতাগুলি পালন করা হয়। সশস্ত্র বাহিনীর বিদ্যমান শিক্ষা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটগুলির সম্প্রসারণ ও সংহত করার জন্য তাদের একক ছত্রছায়া বা কর্তৃপক্ষের আওতায় আনা দরকার ছিল। এর মাধ্যমে, “প্রফেশনালস বাংলাদেশ বিশ্ববিদ্যালয়” (বিইউপি) প্রতিষ্ঠা হয় সেই প্রক্রিয়াতে এবং ১৯ জুন ২০০৮-এ বাংলাদেশের ২৯ তম পাবলিক বিশ্ববিদ্যালয় হিসাবে প্রতিষ্ঠিত হয়। সশস্ত্র বাহিনী কর্তৃক পরিচালিত বিইউপি একটি অনন্য পাবলিক বিশ্ববিদ্যালয় যা সমুন্নত রাখে উদ্দেশ্য “জ্ঞান মাধ্যমে এক্সক্লুসিভ”। কনিষ্ঠতম বিশ্ববিদ্যালয়টি দেশের কাঙ্ক্ষিত মানবসম্পদ উন্নয়নের লক্ষ্যে জাতীয় সুরক্ষা, প্রযুক্তি এবং আধুনিক বিজ্ঞানের ক্ষেত্রে জ্ঞানকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী।

মিশন
সমসাময়িক বিশ্বের জ্ঞান-ভিত্তিক সমাজকে প্রতিক্রিয়া জানাতে উন্নত শিক্ষা এবং গবেষণার মাধ্যমে নাগরিক ও সামরিক মানব রাজধানী গড়ে তোলা।

দৃষ্টি
বাংলাদেশ পেশাদার বিশ্ববিদ্যালয় বিশ্বব্যাপী দৃষ্টিভঙ্গি নিয়ে প্রয়োজনীয় ভিত্তিক শিক্ষা এবং গবেষণার মাধ্যমে পেশাদার এবং সাধারণ শিক্ষার্থী উভয়ের জন্য একটি শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় হিসাবে আত্মপ্রকাশ করবে।

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ শিক্ষা প্রতিষ্ঠান
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bup.edu.bd/

Bangladesh University of Professionals (BUP) Job Circular 2020

যারা  চাকরি খুঁজছেন বা চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে BUP job circular 2020 এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা খুজে পাবেনঃ 

বি ইউ পি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস বি ইউ পি, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস নিয়োগ বিজ্ঞপ্তি,বি ইউ পি সার্কুলার, বিইউপি সার্কুলার, বিইউপি চাকরির খবর, বি ইউ পি নিয়োগ,bd job চাকরি নিয়োগ, job circular নিয়োগ বিজ্ঞপ্তি

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment