বরিশাল সিটি কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে বরিশাল সিটি কর্পোরেশন। বরিশাল সিটি কর্পোরেশন প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি বরিশালে চাকরি প্রত্যাশীদের জন্য একটি বিরাট সুযোগ। সুতরাং সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বরিশাল সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বরিশাল সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরি টি হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক পাস, এইচএসসি পাস সহ বিভিন্ন যোগ্যতা সম্পন্ন রা ডাকযোগে আবেদন করতে পারবেন।




(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

বরিশাল সিটি কর্পোরেশন (সিক) বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী ও দ্বিতীয় বৃহত্তম শহর বরিশালের স্থানীয় সরকার সংস্থা, যা সার্বিকভাবে ্বরিশাল মহানগরীর পরিচালনের দায়িত্ব পালন করে থাকে।

বরিশাল সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.barisaldiv.gov.bd

আপনি কি বরিশাল সিটি কর্পোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে আমরা উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বরিশাল সিটি কর্পোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সারাংশ

এক নজরে দেখে নিন

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বরিশাল সিটি কর্পোরেশন
কর্মস্থলঃ বরিশাল
খালি পদ সংখ্যাঃ ০৮ টি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
বেতনঃ সরকারি পে স্কেল অনুসারে
বিজ্ঞপ্তি প্রকাশঃ  22 November 2020
আবেদনে শুরুঃ 22 November 2020
আবেদনের শেষ দিনঃ 22 December 2020
চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ।
আবেদন করার উপায়ঃ ডাক যোগে আবেদন করতে হবে।




(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Job Information
প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বরিশাল সিটি কর্পোরেশন
পদের নামঃ বিভিন্ন পদে
চাকরির অবস্থানঃ বরিশাল
খালি পদ সংখ্যাঃ ৪৩ টি
চাকরির ধরণঃ স্থায়ী / পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/সমমান, এইচএসসি/সমমান, স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান
প্রয়োজনীয় অভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
।বেতনঃ সরকারি বেতন স্কেল অনুসারে।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক।
চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ
22 November 2020
আবেদন শুরুঃ
22 November 2020
আবেদনের শেষ সময়ঃ
22 December 2020




(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Company Information
প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বরিশাল সিটি কর্পোরেশন
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি সংস্থা
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.chittagongdiv.gov.bd

বরিশাল সিটি কর্পোরেশনের নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে বরিশাল সিটি কর্পোরেশনে চাকরীর বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বরিশাল সিটি কর্পোরেশন জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।




(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: বিজ্ঞপ্তি থেকে দেখে নিন

চাকরির আবেদন শুরুর তারিখ: বিজ্ঞপ্তি অনুসারে

আবেদনের শেষ তারিখ: ৫/৩/২০২০

বরিশাল সিটি কর্পোরেশনে চাকরীর আবেদন করুন

আপনি কি বরিশাল সিটি কর্পোরেশনে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।




(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বরিশাল সিটি কর্পোরেশন জব সার্কুলার ২০২০

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বরিশাল সিটি কর্পোরেশন এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন। এছাড়া আমাদের প্ল্যানেট বাংলার জব সাইটে (planetbangla.com/jobs) আপনি আরও সরকারি চাকরি, ব্যাংকের চাকরি সহ বিভিন্ন বেসরকারী চাকরীর বিজ্ঞপ্তি খুঁজে পাবেন।

তাই চাকরির জন্য অথবা ক্যারিয়ারের উন্নতির জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আর প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অবস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ বরিশাল সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি, বরিশাল সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বরিশালসিটি কর্পোরেশন নিয়োগ আবেদন ফরম, Barisal city corporation job circular, Barisal city corporation job circular

শেষ কথা: এই লেখাটি যদি আপনার ভাল লেগে থাকে আর আপনার কোন উপকারে আসে তবে নিচের শেয়ার বাটন চেপে শেয়ার করে অন্যদের দেখার এবং জানার সুযোগ করে দিন। আর যদি আপনার কোন কিছু জানার বা মতামত দেয়ার থাকে তবে নিচের কমেন্ট বক্সে লিখুন।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি