প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি Prime Bank Job Circular 2020। বিডি জবস ওয়েবসাইটের মাধ্যমে প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
প্রকাশিত হয়েছে। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। এক্সিম ব্যাংক প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত ব্যাংকের চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় ব্যাংক জব সার্কুলার। সুতরাং প্রাইম ব্যাংক জব সার্কুলারের এই বিজ্ঞপ্তিটি ভাল ভাবে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে উল্লেখিত কোন পদের মিল থাকলে আবেদন করতে পারবেন। তবে যে কোন ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে আবেদন করার পূর্বে সে ব্যাংক জবের খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি Prime Bank Job Circular 2020

ক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – Exim Bank Job Circular 2020

বাংলাদেশের সকল ব্যাংক জব প্রত্যাশী অভিজ্ঞতা সম্পন্ন/বেকারদের জন্য নিম্নে উল্লেখিত পদে প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা বাংলাদেশের ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী বা এই সেক্টরে চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত ব্যাংক জব। নিচে এই ব্যাংক জবের সার্কুলার ইমেজ সহ বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান পাস প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের/চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। প্রাইম ব্যাংক চাকরির জন্য আবেদন করতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করে আবেদন করুনেবং নিজেকে উক্ত চাকরির লিখিত পরীক্ষার এবং মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুত করুন।

কারন শুধু মাত্র চাকরির আবেদন করে বসে থাকলে আপনি চাকরি টা হয়ত নাও পেতে পারেন। বর্তমানে বাংলাদেশে যে পরিমানে চাকরি প্রার্থী প্রতিটা ব্যাংক জবের জন্য আবেদন করেন তার শতকরা হয়ত ২-৫% প্রার্থী চাকরির লিখিত এবং মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। তাই নিজেকে ব্যাংকিং সেক্টরের জন্য উপযুক্ত করে গড়ে তুলুন।

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

প্রাইম ব্যাংক লিমিটেড বাংলাদেশের বেসরকারি খাতের অন্যতম একটি বাণিজ্যিক ব্যাংক। এটি ১৯৯৫ সালে যাত্রা শুরু করে। ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত।

প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.primebank.com.bd

আপনি কি ইন্টারনেটে প্রাইম ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? প্রাইম ব্যাংক নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ ব্যাংক জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত

পদের নাম: Investors Relation & compliance officer
পদ সংখ্যা: অপ্রকাশিত
চাকরির অবস্থান: বাংলাদেশের যে কোনও জায়গায়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি।
অভিজ্ঞতা: কমপক্ষে ২ বছর
বেতন: নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে

প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Prime Bank Job Circular 2020

আবেদনের শেষ তারিখঃ ১০ অক্টোবর ২০২০

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ প্রাইম ব্যাংক
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ ব্যাংক জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ বেসরকারি প্রতিষ্ঠান
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.primebank.com.bd

প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেএক্সিম ব্যাংক জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য Bank Job Circular ইমেজ ফাইল দেয়া হল।

প্রাইম ব্যাংক জব সার্কুলার ২০২০

যারা bank Job / ব্যাংকিং সেক্টরে চাকরি খুঁজছেন বা ব্যাংকে চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি ব্যাংক / বীমা / আর্থিক প্রতিষ্ঠানে চাকুরী পেতে চান তবে এক্সিম ব্যাংক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,প্রাইম ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,প্রাইম ব্যাংক লিমিটেড এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ,প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,প্রাইম ব্যাংক লিমিটেডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2020,

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment