পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।পেট্রোবাংলা সরকারি মালিকানাধীন বাংলাদেশের জাতীয় তেল কোম্পানি।এটি বাংলাদেশে খনিজ তেল ও প্রাকৃতিক গ্যাস অনুসন্ধান, উত্তোলন, পরিশোধন, ও বাজারজাতকরণের কাজ করে।সম্প্রতি পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। সুতরাং পেট্রোবাংলা জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

১।পদের নামঃসহকারী কর্মকর্তা(সাধারণ)

পদের সংখ্যাঃ ২২ টি।

বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০।

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর

২।পদের নামঃসহকারী কর্মকর্তা(হিসাব) 

পদের সংখ্যাঃ ০৫ টি।

বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০।

শিক্ষাগত যোগ্যতাঃবাণিজ্যিক বিষয়ে স্নাতোকোত্তর

৩।পদের নামঃসহকারী ব্যবস্থাপক(সাধারণ)

পদের সংখ্যাঃ ২০ টি।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর

৪।পদের নামঃসহকারী ব্যবস্থাপক(হিসাব)

পদের সংখ্যাঃ ২০ টি।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর

পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করতে ভিজিট করুনঃ www.petrobangla.org.bd

আবেদন সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে ভিজিট করুনঃ www.titasgas.org.bd

এক নজরে প্রতিষ্ঠান পরিচিতি

২৬ মার্চ, ১৯৭২ সালের রাষ্ট্রপতির আদেশ নং ২৭ এর মাধ্যমে দেশের তেল, গ্যাস ও খনিজ সম্পদ অনুসন্ধান ও উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ খনিজ, তেল ও গ্যাস করপোরেশন (বিএমওজিসি) গঠিত হয়। ১৯৭২ সালের ২৭ সেপ্টেম্বর রাষ্ট্রপতির আদেশ নং ১২০ এর মাধ্যমে দেশের খনিজ অনুসন্ধান ও উন্নয়ন কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে “বাংলাদেশ খনিজ অনুসন্ধান ও উন্নয়ন করপোরেশন” (বিএমইডিসি) নামে অপর একটি সংস্থা গঠন করা হয়। বাংলাদেশ খনিজ, তৈল ও গ্যাস করপোরেশন (বিএমওজিসি)-কে বাংলাদেশ তৈল ও গ্যাস করপোরেশন (বিওজিসি) নামে পুনর্গঠন করা হয় এবং ১৯৭৪ সালের ২২ আগস্ট রাষ্ট্রপতির আদেশ নং ১৫ এর মাধ্যমে বিওজিসি’কে ‘পেট্রোবাংলা’ নামে সংক্ষিপ্ত নামকরণ করা হয়।

ভিশন ও মিশন
দর্শন

টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য জ্বালানি সরবরাহ এবং দেশের জ্বালানি নিরাপত্তা বজায় রাখা।

লক্ষ্য

প্রাকৃতিক গ্যাসের সন্ধান এবং সঠিক ব্যবহার বৃদ্ধি করা
দেশের সকল এলাকা এবং আর্থসামাজিক প্রতিষ্ঠানকে দেশীয় জ্বালানি সরবরাহ করা

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ পেট্রো বাংলা
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.petrobangla.org.bd/

Petrobangla Job Circular 2020

যারা  চাকরি খুঁজছেন বা চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে Petrobangla Job Circular 2020 এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

 

যে সম্পর্কিত লেখা খুজে পাবেনঃ

পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,পেট্রোবাংলা নিয়োগ,পেট্রোবাংলা নিয়োগ ২০২০, পেট্রোবাংলা চাকুরী,পেট্রোবাংলা নিয়োগ 2020,পেট্রো বাংলা চাকরি ২০২০,পেট্রোবাংলার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ পেট্রোবাংলা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,পেট্রোবাংলায় চাকরি,

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

 

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি