পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন বা পিকেএসএফ। পল্লী উন্নয়ন এবং প্রশিক্ষণ প্রদানের জন্য বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত একটি আর্থিক প্রতিষ্ঠান এটি ঢাকা, বাংলাদেশ এ অবস্থিত।সম্প্রতি  পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০   জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

1.পদের নামঃ উপ-মহা ব্যবস্থাপক

পদের সংখ্যাঃ ০১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ সিভিল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রী।

বেতনঃ ৬২,০০০ টাকা।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের  জন্য  পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০   প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের www.pksf-bd.org মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

ভিশনঃ

এমন একটি বাংলাদেশ যেখানে দারিদ্র্য নির্মূল করা হয়েছে; ক্ষমতাসীন উন্নয়ন ও প্রশাসনের দৃষ্টান্ত জনগণকেন্দ্রিক, ন্যায়সঙ্গত এবং টেকসই; এবং সমস্ত নাগরিক সুস্থ, উপযুক্ত শিক্ষিত, ক্ষমতায়িত এবং মানবিক মর্যাদাপূর্ণ জীবন যাপন করে।

মিশনঃ

মানবজীবন এবং মানব দারিদ্র্যের একাধিক মাত্রা জড়িত নীতি ও কর্মসূচি কর্মসূচি বাস্তবায়ন; জীবনের প্রতিটি পর্যায়ে উপযুক্ত প্রয়োজনগুলি পূরণ করে মানুষের অগ্রগতিতে জীবনচক্রের পদ্ধতির অনুসরণ করুন। নীতি পরিকল্পনা ও অ্যাকশন প্রোগ্রামিং সেন্টার মানুষের উপর এবং আর্থ-সামাজিক উন্নয়ন এবং পরিবেশ সুরক্ষায় ফোকাস করে। সহায়তা, পরিষেবাগুলি শিক্ষা, কর্মশক্তি উন্নয়ন, স্বাস্থ্য ও পুষ্টি, পরিকাঠামো, পরিকল্পিত অর্থনৈতিক কর্মকাণ্ড, সামাজিক সমস্যা এবং সামাজিক মূলধনের জন্য অন্তর্ভুক্তিমূলক এবং উপযুক্ত অর্থায়ন, জলবায়ু পরিবর্তনের প্রভাবগুলির প্রতিক্রিয়া, লিঙ্গ সমস্যা, সাংস্কৃতিক মাত্রা, ক্রীড়া এবং সামাজিক উকিল ইত্যাদি সম্পর্কিত।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বুয়েট
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি
চাকরির ধরণঃ স্থায়ী
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ ১,৩০,০০০ টাকা।
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.pksf-bd.org

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন কি,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন আগারগাঁও,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন উইকিপিডিয়া,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়ো্,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন ঢাকা,