জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।জাতীয় নদী রক্ষা কমিশন নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের আওতাধীন একটি সংবিধিবদ্ধ সংস্হা।সম্প্রতি জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। সুতরাং জাতীয় নদী রক্ষা কমিশন চাকরি বিজ্ঞপ্তি ২০২০ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃ সহকারী প্রধান

পদের সংখ্যাঃ ০১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পানি সম্পদ প্রকৌশল বিষয়ে স্নাতোকোত্তর ডিগ্রী।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০

২।পদের নামঃ সহকারী প্রোগ্রামার

পদের সংখ্যাঃ ০১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞানে  স্নাতোকোত্তর ডিগ্রী।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০

৩।পদের নামঃহিসাব সহকারী

পদের সংখ্যাঃ ০১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে ন্যুনতম দ্বিতীয় শ্রেনীর স্নাতোকোত্তর ডিগ্রী।

বেতনঃ ১১,৩০০-২৭,৩০০

৪।পদের নামঃসাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ ০২ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট।

বেতনঃ ১১,০০০-২৬,৫৯০

৫।পদের নামঃঅফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ ০২ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট।

বেতনঃ ৯,৩০০-২২,৪৯০

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ জন্য প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের সময়সীমাঃ ৩০ সেপ্টেম্বর ২০২০ 

আবেদন করতে ভিজিট করুনঃ www.nrccb.gov.bd

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

জাতীয় নদী রক্ষা কমিশন নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের আওতাধীন একটি সংবিধিবদ্ধ সংস্হা। উক্ত কমিশনের চেয়ারম্যান ও এক জন মহিলা সদস্য সহ পাঁচ সদস্যের সমন্বয়ে কমিশন গঠিত হয়েছে।

ভিশন মিশন

ভিশন বা রূপকল্প (Vision) :

দখল, দূষণ ও প্রতিরোধে কার্যকর সুপারিশের মাধ্যমে নাব্য নদী ও নৌপথ গড়ে তোলা।

মিশন (Mission) :

খাল, বিল, জলাশয় ও সমুদ্র উপকূল রড়্গা ও দূষণমুক্ত রাখাসহ আর্থ-সামাজিক উন্নয়নে নদীর বহুমাত্রিক ব্যবহারের মাধ্যমে নদ-নদী পুনরম্নদ্ধার ও সংরড়্গণ নিশ্চিত করা।

জাতীয় নদী রক্ষা কমিশন চাকরি বিজ্ঞপ্তি ২০২০

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে জাতীয় নদী রক্ষা কমিশন চাকরি বিজ্ঞপ্তি ২০২০এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ,নদী রক্ষা কমিশন নিয়োগ,জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ ২০২০,জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ 2020,জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি,জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নদী রক্ষা কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি,জাতীয় নদী রক্ষা কমিশনে চাকরি,জাতীয় নদী রক্ষা কমিশনে জব সার্কুলার,নদী রক্ষা কমিশনে চাকরি