এনসিসি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি -NCC Bank Limited Job Circular 2020।বিডি জবস ওয়েবসাইটের 
মাধ্যমে এনসিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশিত হয়েছে। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় 
এনসিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। এনসিসি ব্যাংক প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি
 এ সপ্তাহে প্রকাশিত ব্যাংকের চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় ব্যাংক জব সার্কুলার।সুতরাং এনসিসি ব্যাংক জব
 সার্কুলারের এই বিজ্ঞপ্তিটি ভাল ভাবে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে উল্লেখিত কোন 
পদের মিল থাকলে আবেদন করতে পারবেন। তবে যে কোন ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে আবেদন
 করার পূর্বে সে ব্যাংক জবের খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল ব্যাংক জব প্রত্যাশী অভিজ্ঞতা সম্পন্ন/বেকারদের জন্য নিম্নে উল্লেখিত পদে এনসিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা বাংলাদেশের ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী বা এই সেক্টরে চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত ব্যাংক জব। নিচে এই ব্যাংক জবের সার্কুলার ইমেজ সহ বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান পাস প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের/চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। এক্সিম ব্যাংক চাকরির জন্য আবেদন করতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করে আবেদন করুনেবং নিজেকে উক্ত চাকরির লিখিত পরীক্ষার এবং মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুত করুন।

কারন শুধু মাত্র চাকরির আবেদন করে বসে থাকলে আপনি চাকরি টা হয়ত নাও পেতে পারেন। বর্তমানে বাংলাদেশে যে পরিমানে চাকরি প্রার্থী প্রতিটা ব্যাংক জবের জন্য আবেদন করেন তার শতকরা হয়ত ২-৫% প্রার্থী চাকরির লিখিত এবং মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। তাই নিজেকে ব্যাংকিং সেক্টরের জন্য উপযুক্ত করে গড়ে তুলুন।

এনসিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

 

এক নজরে প্রতিষ্ঠান পরিচিতি

এনসিসি ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত।বিনিয়োগ কোম্পানি হিসাবে ১৯৮৫ সালে এনসিসি ব্যাংক গঠন করা হয় শিল্প ও বাণিজ্য খাতকে সহায়তা করার উদ্দেশ্যে। ১৯৯২ সালে পর্যন্ত এটি ১৬টি শাখা নিয়ে পরিচালিত হয়। এবপর ১৯৯৩ সালে বাংলাদেশ ব্যাংক এর অনুমতিক্রমে পূর্ণ বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসেবে যাত্রা শুরু করে।এনসিসি ব্যাংক লিমিটেড গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ধরনের ব্যাংকিং পরিসেবা দিয়ে থাকে।

এনসিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.nccbank.com.bd

আপনি কি ইন্টারনেটে এনসিসি ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? এক্সিম ব্যাংক নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ ব্যাংক জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

 

চাকরির ক্যাটাগরিঃব্যাংক জব

জব সার্কুলারের অন্যান্য তথ্য

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ এনসিসি ব্যাংক
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের ধরণঃ সরকারি / বেসরকারি – ব্যাংক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.nccbank.com.bd

এনসিসি ব্যাংক জব সার্কুলার ২০২০

যারা bank Job / ব্যাংকিং সেক্টরে চাকরি খুঁজছেন বা ব্যাংকে চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি ব্যাংক / বীমা / আর্থিক প্রতিষ্ঠানে চাকুরী পেতে চান তবে  এনসিসি ব্যাংক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, চাকরির খবর ২০২০, চাকরি বাকরি, ব্যাংক জব, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২০, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বি ডি জব, ব্যাংক জব, all bank job circular 2020, ncc bank job circular 2020,ncc bank junior officer job circular 2020,ncc bank job circular 2020,ncc bank mto job circular 2020,ncc bank career login,ncc bank circular 2020,ncc bank circular 2020,ncc bank admit card 2020