এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ : Exim Bank Job Circular 2020। বিডি জবস ওয়েবসাইটের মাধ্যমে এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশিত হয়েছে। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। এক্সিম ব্যাংক প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত ব্যাংকের চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় ব্যাংক জব সার্কুলার। সুতরাং এক্সিম ব্যাংক জব সার্কুলারের এই বিজ্ঞপ্তিটি ভাল ভাবে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে উল্লেখিত কোন পদের মিল থাকলে আবেদন করতে পারবেন। তবে যে কোন ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে আবেদন করার পূর্বে সে ব্যাংক জবের খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – Exim Bank Job Circular 2020

বাংলাদেশের সকল ব্যাংক জব প্রত্যাশী অভিজ্ঞতা সম্পন্ন/বেকারদের জন্য নিম্নে উল্লেখিত পদে এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা বাংলাদেশের ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী বা এই সেক্টরে চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত ব্যাংক জব। নিচে এই ব্যাংক জবের সার্কুলার ইমেজ সহ বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান পাস প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের/চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। এক্সিম ব্যাংক চাকরির জন্য আবেদন করতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করে আবেদন করুনেবং নিজেকে উক্ত চাকরির লিখিত পরীক্ষার এবং মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুত করুন।

কারন শুধু মাত্র চাকরির আবেদন করে বসে থাকলে আপনি চাকরি টা হয়ত নাও পেতে পারেন। বর্তমানে বাংলাদেশে যে পরিমানে চাকরি প্রার্থী প্রতিটা ব্যাংক জবের জন্য আবেদন করেন তার শতকরা হয়ত ২-৫% প্রার্থী চাকরির লিখিত এবং মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। তাই নিজেকে ব্যাংকিং সেক্টরের জন্য উপযুক্ত করে গড়ে তুলুন।



এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

এক্সপোর্ট ইম্পোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড যা (এক্সিম ব্যাংক) নামে সুপরিচিত বাংলাদেশের একটি অন্যতম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। বাণিজ্যিক ব্যাংক হিসাবে বাংলাদেশ ব্যাংকের সকল নিয়ম কানুন মেনে ১৯৯৯ সালের ৩ আগস্ট যাত্রা শুরু করে। শুরুতে ব্যাংকটির নাম ছিল বেক্সিম ব্যাংক লিমিটেড।

এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.eximbankbd.com

আপনি কি ইন্টারনেটে এক্সিম ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? এক্সিম ব্যাংক নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ ব্যাংক জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত

পদের নাম: মুরাকিব (অফিসার)
পদ সংখ্যা: অপ্রকাশিত
চাকরির অবস্থান: বাংলাদেশের যে কোনও জায়গায়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি (ইসলামিক স্টাডিজ / আরবি) বা কামিল
অভিজ্ঞতা: কমপক্ষে ৪ বছর
বেতন: নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে

পদের নাম: মুরাকিব (সিনিয়র অফিসার)
পদ সংখ্যা: অপ্রকাশিত
চাকরির অবস্থান: বাংলাদেশের যে কোনও জায়গায়
শিক্ষাগত যোগ্যতা:স্নাতকোত্তর ডিগ্রি (ইসলামিক স্টাডিজ / আরবি) বা কামিল
অভিজ্ঞতা: কমপক্ষে ৫ বছর
বেতন: নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে

পদের নাম: মুরাকিব (নির্বাহী কর্মকর্তা)
পদ সংখ্যা: অপ্রকাশিত
চাকরির অবস্থান: বাংলাদেশের যে কোনও জায়গায়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি (ইসলামিক স্টাডিজ / আরবি) বা কামিল
অভিজ্ঞতা: ৬ থেকে ৩৫ বছর
বেতন: নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে

 

জব সার্কুলারের অন্যান্য তথ্য

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ এক্সিম ব্যাংক
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ ব্যাংক জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের ধরণঃ সরকারি / বেসরকারি – ব্যাংক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.eximbankbd.com

এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেএক্সিম ব্যাংক জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য Bank Job Circular ইমেজ ফাইল দেয়া হল।

IMAGE




চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ bdjobs.com (Mar 21, 2020)

আবেদনের শেষ সময়ঃ Apr 7, 2020

 

বিডি জবস ডট কমে প্রকাশিত এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি




বিস্তারিত দেখতে পারেন বিডি জবস সাইট থেকে bd Jobs website

এক্সিম ব্যাংক চাকরির আবেদন পদ্ধতি

আপনি কি এক্সিম ব্যাংক বা ব্যাংকিং প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Bank Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই  মাধ্যমে আবেদন করুন।

কেবল কুরিয়ার সার্ভিসে বা ডাকযোগে আবেদন পাঠাতে হবে – বরারব, হেড অফ হিউম্যান রিসোর্স, এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অফ বাংলাদেশ লিমিটেড, প্রধান কার্যালয়, বিল্ডিং: “সিম্ফনি”, প্লট # এসই (এফ): ৯, রোড # ১৪২, গুলশান অ্যাভিনিউ, ঢাকা-১২১২

তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।




এক্সিম ব্যাংক জব সার্কুলার ২০২০

যারা bank Job / ব্যাংকিং সেক্টরে চাকরি খুঁজছেন বা ব্যাংকে চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি ব্যাংক / বীমা / আর্থিক প্রতিষ্ঠানে চাকুরী পেতে চান তবে এক্সিম ব্যাংক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

 

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, চাকরির খবর ২০২০, চাকরি বাকরি, ব্যাংক জব, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২০, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বি ডি জব, ব্যাংক জব, all bank job circular 2020, এক্সিম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, exim bank career, exim bank career 2020, exim bank circular 2020, exim bank job circular 2020 bd, why you are interested in exim bank? exim bank result 2020, career.eximbankbd.com apply online, bank asia job circular, bank job circular, bank job circular 2020, bank job question, bd bank job, bd bank job circular, bd job

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে ব্যাংকের অফিশিয়াল ওয়েবসাইট www.eximbankbd.com এক্সিম ব্যাংক থেকে চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি




প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি