ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ : Ibn Sina Trust Job Circular 2020। ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ইবনে সিনা ট্রাস্ট বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা ইবনে সিনা ট্রাস্ট এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং ইবনে সিনা ট্রাস্ট প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক ইবনে সিনা ট্রাস্ট এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

এক নজরে দেখুন ইবনে সিনা ট্রাস্ট প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

ইবনে সিনা ট্রাস্ট বাংলাদেশের একটি অলাভজনক কল্যাণ ট্রাস্ট (সংস্থা) এবং একটি বড় স্বাস্থ্যসেবা প্রদানকারী।ইবনে সিনা ট্রাস্টটি 30 জুন 1980 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ইবনে সিনা ট্রাস্ট বাংলাদেশ জুড়ে বেশ কয়েকটি ল্যাবরেটরি, হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, পরামর্শ কেন্দ্র এবং ওষুধ শিল্প প্রতিষ্ঠা করেছে। বিশ্বাস করা হয় যে এই ট্রাস্টটি বাংলাদেশের ইসলামপন্থী দলের সাথে নিবিড় যোগাযোগ রয়েছে। ৩০ এপ্রিল ২০১৮ তারিখে ব্যাংক প্রশাসন প্রশাসনের এক রদবদলের পরে ট্রাস্ট ইসলামী ব্যাংক বাংলাদেশে শেয়ার বিক্রি করেছে।

ইবনে সিনা ট্রাস্ট বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.ibnsinagroup.com

আপনি কি ইন্টারনেটে ইবনে সিনা ট্রাস্ট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? ইবনে সিনা ট্রাস্ট নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে ইবনে সিনা ট্রাস্ট এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

ইবনে সিনা ট্রাস্ট চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ ইবনে সিনা ট্রাস্ট
পদের নামঃ Medical Officer ,Medical Officer (PICU),Biochemist
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.ibnsinagroup.com
আবেদনের শেষ সময়ঃ
25 Oct 2020

ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেইবনে সিনা ট্রাস্ট জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

IMAGE

বিডি জবস ডট কমে প্রকাশিত ইবনে সিনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি

ইবনে সিনা ট্রাস্ট চাকরির আবেদন পদ্ধতি – WWWapply

আপনি কি ইবনে সিনা ট্রাস্ট প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

আবেদন করুন

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি